মোঃ শাহিন আলম, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার ১ নং রামকৃষ্ণ পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন পাওয়ার পর থেকে শুরু হয় নির্বাচনী প্রচারণা। মানুষের বাড়িতে বাড়িতে ভোট সংগ্রহে মরিয়া হয়ে পরেন নৌকার কান্ডারী ও ২ বার নির্বাচিত চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম হিরো।

তার নৌকা প্রতিক পাওয়ার পর বিদ্রোহী প্রার্থী হিসেবে স্বতন্ত্র প্রার্থী হন মোঃ মুনজিল হক সাগর যার মার্কা ছিলো ঘোড়া ও মোঃ আমিরুল ইসলাম আরিফ যার মার্কা ছিলো চশমা।কিন্তু সকলের একটাই চাওয়া নির্বাচনে জয় করার নেশায় কারো কাছে হাত পেতে ভোট প্রার্থনা ও কারো কাছে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে ভোট প্রার্থনা দিনে রাতে হাটে বাজারে মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে চলে এই নির্বাচনী প্রচারণা।

চলে জয় পরাজয়ের বিভিন্ন সংঘাত। কিন্তু সকল জল্পনা ও কল্পনার অবসান ঘটিয়ে ৩য় বারের মতো আবার ও নির্বাচিত হলেন নৌকার কান্ডারী, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ রফিকুল ইসলাম হিরো।

নির্বাচন চলাকালীন সময়ে নৌকার সমর্থনকারির ওপর হামলা ও আক্রমণ করে ও আটকিয়ে রাখা সম্ভব হয়নি নৌকার মাঝি মোঃ রফিকুল ইসলাম হিরো কে।তিনি বিপুল সংখ্যক ভোটে আবার ও নির্বাচিত হন। এখন ১নং রামকৃষ্ণ পুর ইউনিয়নবাসি তাকে অভিনন্দন জানিয়ে বরণ করে নিলেন।